Thursday 11 September 2014

হাত দিয়ে আমার ধন ধরে রাখলাম যাতে আপু কিছু বুঝতে না পারে

আবারও ভাবতে লাগলাম আমি কি আপুর সামনে আমার এই ভদ্রতার মুখোশটা ধরে রাখতে পারবো, আমি কি আমার উত্তেজনা কন্ট্রোল করতে পারবঠল। শিট! এইসব ভাবতেই আমার ধন শক্ত হয়ে উঠল। ওহ আমি কি করব, এমন সময় আপু আমাকে আবার ডাক দিল।
আমি গিয়ে দেখলাম আমি বাথরুমে আমার জন্য অপেক্ষা করছে। আমি বাথরুমের ভিতরে গেলাম। আপু সকালের সেই শাড়ি পড়েই আছে। তবে শাড়িটা নিচ থেকে কিছুটা উঠিয়ে কোমরে গুজে নিয়েছে। এতে আপুর পা পুরা আর থাইয়ের কিছু অংশ দেখা যাচ্ছিল। আমি বাথরুমের ভিতরে যেতেই আপু কোন কথা না বলে আমার গেঞ্জি খুলে দিল। এরপর আমার পাজামার ফিতা খুলে পাজামা নিচে নামিয়ে দিল। আমি শুধু জাঙ্গিয়া পরে আপুর সামনে এখন।
আমাকে অবাক করে আপু আমার জাঙ্গিয়া টেনে নামাতে লাগল। আমি বাধা দিলাম জাঙ্গিয়া খুলতে। আপু হেসে বলল, “ আরে দিপু জাঙ্গিয়াটা খোল, তোর সেই লজ্জা এখনও আছে, আমি তোকে কতবার ন্যাংটা দেখেছি?”
আমি বললাম, “ আরে আপু আমি তখন তো ছোট ছিলাম, কিন্তু এখন আমি বড় হয়ে গেছি”।
আপু বলল, “আমি জানি আমার ছোট দিপু এখন বড় হয়ে গেছে তোর লম্বা লম্বা পা আছে, লম্বা হাত আছে, আর এটাও জানি তোর ছোট নুনু লম্বা হয়ে বড় হয়ে গেছে” আমি আপুর কথা শুনে আর কিছু বলতে পারলাম না আপু আমার জাঙ্গিয়া খুলে পুরা ন্যাংটা করে দিল।
আমার ধন উত্তেজনায় শক্ত হয়ে খাড়া হয়ে আছে। আপু হেসে বলল, “দিপু লজ্জার বা বিব্রত হবার কিছু নেই এটা স্বাভাবিক” এরপর আমার শরীরে পানি ডালতে লাগল। এরপর আমার সারা বুকে হাতে সাবান মেখে দিতে লাগল। আপু আমাকে ঘুরে পিছন ফিরে দাড়াতে বলল, আমি পিছনে ঘুরে দাড়াতেই আপু আমার পিঠে পায়ে সাবান মাখাল। এরপর আমার পাছায় সাবান মাখাতে মাখাতে দুই পাছা ফাক করে ভিতরের অংশে হাত দিয়ে সাবান মাখতে লাগল। আমার ধন উত্তেজনায় শক্ত হয়ে লাফাতে লাগল। আমি হাত দিয়ে আমার ধন ধরে রাখলাম যাতে আপু কিছু বুঝতে না পারে।
আপু আবার আমাকে তার দিকে ঘুরতে বলল এরপর আমার বুকে মাথায় পায়ে সাবান মেখে আমার ধনের সামনে এসে বলল, হাত সরিয়ে নিতে আমার ধনের উপর থেকে। আমি হাত সরালাম না। আপু এবার একটু ধমক দিয়ে বলল হাত সরিয়ে নিতে। আমি হাত সরিয়ে নিতেই আপু আমার ধন তার এক হাতে ধরে আগে পিছে করে সাবান মাখতে লাগল, আর অন্য হাত দিয়ে আমার ধনের বিচিতে সাবান মাখতে লাগল। আপুর হাতের ম্যাসাজে আমি আর নিজেকে কাবুতে রাখতে পারলাম না।

No comments:

Post a Comment

e