Wednesday 24 September 2014

Pakistani meye choder sujog(পাকিস্তানী মেয়ে চুদার সুযোগ)

শিপন, তোরা ভাই - বোন সবাই মিলে আমার আর জেছমিনের সংসারটা ভাংতে চাইছিলি । কিন্তু পরে আমি তোদেরকে কি বলেছিলাম তোর মনে আছে ? আমি বলেছিলাম না যে, তোদের ভাই - বোনের সংসারটা কিভাবে টিকে থাকে, সেটা আমি ভালো ভাবে দেখে নেবো । কিন্তু দেখলি, তোর আর শিল্পীর সংসারটা, কিভাবে ভাংতাছে । R সবছে বড় কথা হলো যে, তোর বউ রিপা, আসলে একটা খানকি । তা না হলে আমি মাত্র সাপ্তাহ্ খানিকের মধ্যেই তোর আর রিপার পরিচয় এবং পরে তোদের বিয়ে । বুঝতে পারসিস্ কেন রিপা তোকে বিয়ে করেছে ? ফ্রান্সে যাবার জন্যে তোর কাছে রিপা বিয়ে বসেছে । R আরেকটা কথা, তোর বউ রিপার সাথে, রিপার খালাতো ভাইয়ের সম্পর্ক ছিলো অনেক বছরের । R খালাতো ভাইকে বিয়ে না করে তোকে রিপা বিয়ে করে কি কারনে ? এখন বুঝতে পারছ্ত ।

R এখন তোর সাথে রিপার ডিভোর্স হইয়া যাবে । R শিল্পীকে দিপু, ডিভোর্স দিয়া দেব । এখন আমি আর, জেছমিনে দুজনে তোদের ভাই বোনের তামশা দেখবো হাসবো আর নাচঁবো, R তুই আর রেদওয়ানে মিলে আমার বউকে মারতে গিয়াছিলি কিন্তু তার প্রতিশোধ তোদের আজ এই অবস্থা ।

R তোকে আমি বলেছিলাম না যে, তুই ঐ খানকিকে বিয়া করিস না । কিন্তু তুই তো আমাদের কারো কথাই শোনোছ নাই, এখন দেখলি তো মজা কারে বলে, R তোর তো এই সব ব্যপারে কোনো চিন্তা নাই । রিপার জন্যে একটা ছেলের সংবাদ নিয়া আসছিলাম, পরে আমি আর শিল্পী এক চাইনিজ রেস্টুরেন্টে পাত্র সহ অপেক্ষা করছিলাম পরে অনেকক্ষন হয়ে যাবার পরেও রিপা আসে নাই, তারপরে আমি জানতে পারি যে, রিপা আর রিপার খালাতো ভাই সজীব, ওরা বাহিরে গিয়াছে । তাহলে এবার বুঝ, রিপার দ্ধারা সব কিছুই সম্ভব । R রিপা অভিনয়েও করতে জানে । R এই অভিনয়ের মাধ্যমে তোকে পটাইয়া ছিল ফ্রান্সে যাবার জন্য । তোর যেমন ক্যারেক্টার নাই তেমনিই রিপারও ক্যারেক্টার নাই, তোরা দুজনেই খারাপ চরিত্রের মানুষ । R তোর বয়স কত কম, আর তোর বউয়ের বয়স - 35 বছর, মাশাল্লাহ্ , রিপাকে কেউ দেখলে বলে যে, ঐ যে ৫০ বছরের বুড়ি যায় । তুই রিপার কি দেখে, রিপাকে বিয়ে করতে গেলি । R আমার বউকে দেখ, আমার বউয়ের চাইতে, তোর বউয়ের বয়স অনেক বেশি । আর তুই একটা বুড়িকে বিয়া করেছত, আর এই জন্যেই, আমাদের বাসার কেউ, এ বিয়াতে রাজি ছিলো না । তবে আমি আর জেছমিন এখনো রাজী না তোর আর রিপার ব্যপারে

No comments:

Post a Comment

e