Friday 19 September 2014

মনে কাম-উত্তেজনা জেগে উঠল

আমার আম্মুরা দু ভাই আর পাঁচ বোন। আম্মু সবার বড়, আর ছোট মামা সবার ছোট। ছোট মামার বয়স ২৫-২৬ হবে। খুবই ফ্রি মাইন্ডের আমাদের সাথে। সবার ছোট হওয়ায় মা-খালারা খুব আদর করেন। এবার আমার কথা বলি, আমরা দু ভাই আর দুবোন। আমরা থাকি নেত্রকোণায়। এখানে আব্বুর চাকরি তাই। আমি এইচ,এস,সি তে ভাল রেজাল্ট করায় সবাই বলল ঢাকায় কোচিং করতে। আব্বুকে বললাম। আব্বু প্রথমেই বললেন “থাকবে কোথায়?”। আম্মু বললেন “কেন আমাদের সজল(মামার নাম) আছে না, ও তো ঢাকায় থাকে। ওকে বললে যে কোন একটা ব্যবস্থা করে দেবে”। আমার মামা ঢাকায় চাকরি করে। তো মামার সাথে যোগাযোগ করা হল। মামা বললেন আমাকে ঢাকায় চলে যেতে, গেলে তিনি থাকার ব্যবস্থা করে দেবেন। সুবিধামত সময়ে ঢাকায় চলে এলাম। মামা ছোট্ট একটা বাসায় থাকেন। দুই রুম আর রান্নাঘর। মামা বললেন ” এত তাড়াতাড়ি কোথাও ম্যানেজ করতে পারিনি আর তোর যদি আপত্তি না থাকে তবে একরুমে আমি আর একরুমে তুই থাকতে পারিস”। আমি বললাম “আমার আবার আপত্তি কিসের”। তো মামা প্রতিদিন সকালে অফিসে চলে যান তাই আমি ভাত রেধে মামাকে টিফিনে করে দিয়ে দিই। মামা অনেক খুশী হলেন। এমনিতে মামার ঘরটা পুরোটাই অগোছালো থাকত। আমি আসার পর থেকে সবকিছু গুছিয়ে রেখেছি। একদিন ছুটির দিনে আমি আর মামা দুজনেই ঘরে আছি। হঠাৎ কে যেন কলিং বেল টিপল। খুলে দেখি এক মহিলা, বলল “আমরা আপনাদের পাশের বাসায় নতুন এসেছি, তো আপনাদের সাথে পরিচিত হতে এলাম” । আমি তাকে ভিতরে আসতে বললাম। তিনি এসে আমাদের সাথে বেশ ভাব জমিয়ে ফেললেন। কথায় কথায় মামা আর আমার দিকে তাকিয়ে বললেন “আপনাদের ঘরটা খালি কেন, এখনো কোন বাচ্চা-কাচ্চা নেন নি?” আমি তো লজ্জায় লাল হয়ে গেলাম। মামা বলতে চাচ্ছিলেন “না, আসলে…” কিন্তু মহিলা থামিয়ে দিয়ে বললেন “ও আচ্ছা বুঝতে পেরেছি আপনারা সেক্স লাইফটা পুরোপুরি এনজয় করতে চাচ্ছেন, ঠিক না? আজকাল আসলে নতুন এক ফ্যাশন শুরু হয়েছে। সে যাকগে আমি এখন আসি, ঘরে অনেক কাজ” আমাদের থেকে বিদায় নিয়ে চলে গেলেন। মামা আমার দিকে চেয়ে মুচকি হাসলেন। আমরা যে বিল্ডিংয়ে থাকি তার পাশের বিল্ডিংয়ে থাকেন স্বামী আর স্ত্রী। একদিন আমি জানালা দিয়ে থাকিয়ে দেখি পাশের বাসার জানালা বন্ধ তবে পর্দা ভাল করে টেনে দেয়া হয় নি তো তাকানো মাত্রই আমার চক্ষু ছড়কগাছ। দেখি তারা চোদাচোদি করছে। আমার তো তা দেখে গায়ের তাপমাত্রা বেড়ে গেল। মনে কাম-উত্তেজনা জেগে উঠল। একদিন মামার রুম পরিস্কার করার সময় পেলাম একটা পর্ণ বই। সেটি পড়লাম কিন্তু আবার এমন ভাবে রেখে দিলাম যাতে মামা বুঝতে না পারে। আরেকদিন মামা দেখি অফিস থেকে তাড়াতাড়ি চলে এলেন। জিজ্ঞেস করলাম “কি ব্যাপার তাড়াতাড়ি চলে এলেন যে?” মামা বলল ” তুই এলি প্রায় দুই সপ্তাহ হয়ে গেল এখনো শহরটা ঘুরে দেখাতে পারলাম না। তাই চিন্তা করলাম ছুটি নিয়ে তোকে পুরো শহরটা ঘুরে দেখাই”। আমি তো খুশিতে আটখানা। মামার মোটর সাইকেলে চড়ে আমরা বেরুলাম, আমি দু’পা দুদিকে দিয়ে বসলাম। মামা বলল ” মেয়েরা এভাবে বসে না, তুই দু’পা একসাইডে দিয়ে বস” । “আমি এভাবে বসতে পারব না ভয় করে” বললাম আমি। মামা বললেন “ঠিক আছে তাহলে যেভাবে বসেছিলি সেভাবে বস”। আমি পিছন দিক থেকে মামাকে জড়িয়ে ধরলাম তাতে আমার দুধের নিপল গুলো মামার পিঠে লাগছিল, ভালই লাগছিল। আমরা প্রথমে স্টার সিনেপ্লেক্স এ গেলাম সেখান থেকে বেড়িয়ে মামা একটা দোকান থেকে দুটো টি-শার্ট কিনলেন তারপর গেলাম ওয়াটার কিংডমে। সেখানে গিয়ে মামা আমাকে কাপড় চেঞ্জ করার রুম দেখিয়ে একটা গেঞ্জি দিয়ে চেঞ্জ করে আসতে বললেন। আমি চেঞ্জ করে আসার পর দেখি মামা আমার দিকে তাকিয়ে আছেন, বললাম “কি দেখেন” । মামা বলল ” চল আমরা রাইডে চড়ি, অনেক মজা হবে” তো আমরা অনেক মজা করে বাসায় পৌছলাম । রাতে খাওয়ার টেবিলে আলাপ চলছিল

মামাঃ কেমন লাগলো?

ভাল।

মামাঃ সত্যি বলতে আজ খুব ভাল এনজয় করেছি। তোকে খুব সুন্দর লাগছিল।

কখন?

মামাঃ যখন টি-শার্ট টা পড়েছিলি তখন। তুই যে এত সুন্দর তা আগে খেয়াল করিনি।

বাড়িয়ে কেন বলছ?

মামাঃ না, সত্যিই তোর দিকে সারাক্ষন তাকিয়ে থাকতে ইচ্ছা করে

যাহ, তুমি না মামা

এভাবে আমরা রাতের খাবার খেয়ে উঠলাম।

মামা বাথরুমে গেলেন আর আমি মামার শোয়ার জন্য বিছানা করছি, বালিশের নিচে দেখি আরেকটা বই। বইটা খুলে দেখি আর নতুন নতুন গল্প। মা-ছেলের, ভাই-বোনের, দেবর-বৌদির।

আমার আর কোন দিকে হুশ নেই, শুধু গল্প গুলো পড়ছি। পিছন দিক থেকে মামা এসে বলল “কি পড়ছিস?”। আমি বললাম “তোমার বই, আচ্ছা মামা এই বইতে গল্পে যা কিছু আছে তা কি সত্যি?”

মামা বলল “হয় তো, সত্যি”। আমি বললাম “তাহলে আমরা যদি সেক্স করি তাহলে কি সমস্যা হবে?”  ”না” মামার হাসি। আমার পাশে বসে পড়ল মামা । বলল “তোর সাথে আমি সেক্স কেন করব, তোকে তো আমি আদর করব”। “মামা, আমাকে আদর কর, অনেক আদর”। মামা আমার ঠোঁটে চুমো খেলেন প্রায় ২ মিনিট ধরে। তারপর আমার কামিচ খুলে তার দুহাতে  আমার  একটা দুধ টিপতে লাগল এবং অন্য দুধ কে জোরে জোরে চোষতে লাগল, আমার খুব আরাম লাগছিল, মুখে কোন কথা নেই, আমি দু’হাতদিয়ে মামাকে জড়িয়ে ধরলাম গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ বুঝে আমি মামার দেয়া সুখগুলো উপভোগ করতে লাগলাম।

No comments:

Post a Comment

e